Home » লুডু খেলে টাকা ইনকাম করার সাইট – বিকাশ-নগদ-রকেটে পেমেন্ট

লুডু খেলে টাকা ইনকাম করার সাইট – বিকাশ-নগদ-রকেটে পেমেন্ট

by Rezaul Karim
লুডু গেম খেলে টাকা ইনকাম

লুডু খেলে টাকা ইনকাম করার বিশ্বস্ত সাইট খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় চলে এসেছেন। আজকের আর্টিকেলে এরকম একটি সাইটের কথা জানাবো যেটি ১০০% ট্রাস্টেড এবং বিকাশ-নগদ-রকেটে পেমেন্ট নেয়া যায়। সেই সাথে একটি সিক্রেট টিপসও শেয়ার করবো কিভাবে দুইজন মিলে ৪জনের বোর্ডে শেয়ারে খেলে নিশ্চিত বিজয়ী হবেন সেই সম্পর্কে।

লুডু খেলে টাকা ইনকাম সাইট

অনেকেই অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করতে চান। কারণ এতে আনন্দলাভের পাশাপাশি একটু বুদ্ধি খাটিয়ে খেললে মোটামোটি একটা এমাউন্টও ইনকাম করা যায়। তাই অনেকেই লুডু খেলে টাকা ইনকাম করার সাইট খুঁজেন। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে দেখা যায়, এরকম অজস্র সাইট থাকলেও সবগুলো সাইট পেমেন্ট দেয় না। অর্থাৎ গেম খেলে আপনি টাকা ইনকাম করতে পারবেন ঠিকই, কিন্তু সেই টাকা উইথড্র বা তুলতে পারবেন না। উইথড্র দিলে পেন্ডিংয়ে রেখে দেবে, এ জনমে আর পাবেন না।

আরও পড়ুন:   Crickex Sign Up করে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করবেন যেভাবে

আজকে যে সাইটটির কথা বলবো এটিতে আমি নিজেই ২ বছর ধরে বিভিন্ন গেম খেলছি। এবং সঠিকভাবে পেমেন্ট নিচ্ছি কোনো ঝামেলা ছাড়াই। আর টাকা উইথড্র দিলে সর্বোচ্চ ৩০ মিনিট সময় লাগে টাকাগুলো পেতে। মাঝে মাঝে তো সঙ্গে সঙ্গেই পাওয়া যায়। তাই বিশ্বস্ত কিনা এই সন্দেহ বা ভয় একদমই মন থেকে ঝেড়ে ফেলতে পারেন। চোখ বন্ধ করে পেমেন্ট পাবেন আমি গ্যারান্টি দিচ্ছি।

এবার আসি জেনে নিই কিভাবে লুডু গেম খেলে টাকা ইনকাম করবেন ও পেমেন্ট নেবেন।

লুডু খেলে টাকা ইনকাম করতে কি কি লাগবে?

কি কি লাগবে তা নিশ্চই আন্দাজ করতে পারছেন? তারপরও বলে নিই। আপনার লাগবে-

১। একটি এন্ড্রয়েড ফোন বা ল্যাপটপ/কম্পিউটার,

২। নেট কানেকশন (যেহেতু গেমটি অনলাইনে খেলতে হবে), এবং

৩। সাইটটিতে রেজিস্ট্রেশন।

কিভাবে সাইটে রেজিস্ট্রেশন করবেন?

ধরে নিলাম আপনার এন্ড্রয়েড ফোন বা ল্যাপটপ এবং নেট কানেকশন আছে। যেহেতু আপনি লুডু খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন। তো এবার জেনে নিতে হবে গেম খেলে টাকা ইনকাম করার সাইটে কিভাবে সঠিকভাবে রেজিস্ট্রেশন করে লুডু খেলতে হবে?

রেজিস্ট্রেশন করার জন্য এই লিংকে যান। এরপর ছবিটির মতন করে আপনার পছন্দমত ইউজার নেম, পাসওয়ার্ড ও আপনার বিকাশ-নগদ খোলা আছে এমন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করুন।

 

রেজিস্ট্রেশন করুন

 

লুডু খেলে টাকা ইনকাম

মনে রাখবেন, ইউজার নেম এবং পাসওয়ার্ডে অবশ্যই বড় হাতের ছোট হাতের অক্ষর ব্যবহার করতে হবে এবং সংখ্যা ব্যবহার করতে হবে। আর ইউজার নেম ও পাসওয়ার্ড কমপক্ষে ৫ সংখ্যার হতে হবে। ছবিতে দেখুন।

সব সঠিকভাবে পূরণ হয়ে গেলে <এখনি যোগ দিন> বা <Join Now> অপশনে ক্লিক করুন।

এরপর আপনার দেয়া নাম্বারে ৪ সংখ্যার একটা কোড চলে আসবে। সেই কোডটি বসিয়ে <যাচাই করুন> বা <Verify Now> তে ক্লিক করুন। ছবিতে দেখুন।

অনলাইন ইনকাম

সব ঠিক থাকলে আপনার একাউন্টটি ওপেন হয়ে যাবে। পাসওয়ার্ড এবং ইউজার নেম লিখে রাখুন যাতে ভুলে না যান। একটা স্ক্রীনশর্টও মেরে রাখতে পারেন।

কিভাবে লুডু গেমটি খেলবেন?

এবার রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার পর কিভাবে লুডু গেমটি খেলবেন তা আপনাকে দেখিয়ে দিই। কারণ এই সাইটটি অনলাইন গেইমের এমন একটি বড় সাইট যে এখানে শত শত অনলাইন গেম আছে যেগুলো সবগুলোই আপনি খেলতে পারবেন এবং জিতলে টাকা ইনকাম করতে পারবেন।

লুডু গেমটি খুঁজে পাওয়ার জন্য চলে যাবেন ই-গেমস (e-games) অপশনে। সেখান থেকে যাবেন JILI অপশনে। ছবিতে দেখুন।

অনলাইন ইনকাম

JILI অপশনে যাওয়ার পর একদম প্রথমেই Ludo Quack গেমটি দেখতে পাবেন। এছাড়া অন্যান্য আরও বিভিন্ন গেম পাবেন যেগুলো মন চাইলে খেলতে পারবেন। আমরা যেহেতু লুডু খেলে টাকা ইনকাম করতে এসেছি তাই আমরা লুডু গেমটিতেই ক্লিক করবো। এরপর প্রথমাবস্থায় কিছুক্ষণ সময় নেবে গেমটি লোড হতে। নেট স্পিড যদি ভালো থাকে তাহলে অল্প সময়েই লোড হবে। 

১০০% লোড হওয়ার পর নিচের ছবিটির মতন দেখাবে।

লুডু খেলে টাকা ইনকাম করার সাইট

এখানে আপনি সর্বনিম্ন ১০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১০,০০০ টাকার বোর্ডে খেলতে পারবেন। কিভাবে লুডু বোর্ডে শেয়ারে খেলে নিশ্চিত বিজয়ী হবেন সেই ট্রিক্সটি একটু পরে শেয়ার করছি। তার আগে জেনে নিই কিভাবে লুডু গেমটি খেলার জন্য টাকা লোড করবেন এবং টাকা উইথড্র করবেন।

ডিপোজিট ও উইথড্র

যেহেতু আপনি এখানে গেম খেলে টাকা ইনকাম করবেন, তাই ফ্রিতে নিশ্চই আপনি তা পাবেন না? কারণ আপনার মতো আরও অনেকে এখানে এসেছে টাকা ইনকাম করার জন্য। তাই এখানে টাকা ইনকাম করার জন্য অর্থাৎ গেমটি খেলার জন্য প্রথমেই আপনাকে ডিপোজিট করতে হবে। আপনি বিকাশ-নগদ-রকেট থেকে ডিপোজিট করে গেমটি খেলতে পারবেন।

এই সাইটে সবচেয়ে বড় সুবিধাটি হলো এটিতে সর্বনিম্ন ২০০ টাকা ডিপোজিট করে গেম খেলা যায়। এবং ডিপোজিট করার সাথে সাথেই টাকা এড হয়ে যায়। এইজন্য প্রথমে আপনাকে ওয়ালেট যোগ করতে হবে। অর্থাৎ আপনি যেসব নাম্বার থেকে টাকা ডিপোজিট করবেন ও পরে উইথড্র করবেন সেই নাম্বারগুলো এড করবেন। এড ওয়ালেটে গিয়ে বিকাশ হলে বিকাশ, নগদ হলে নগদ সিলেক্ট করে নাম্বারটি বসিয়ে <ওয়ালেট যোগ করুন> অপশনে ক্লিক করবেন। ছবিতে দেখুন।

ও আচ্ছা! এই অপশনটা আপনারা পাবেন <ব্যাংক> অপশনে ক্লিক করলে।

অনলাইন ইনকাম

এরপর ওয়ালেট এড করা হয়ে গেলে ডিপোজিট করতে পারবেন। 

ডিপোজিট করার জন্য একইভাবে <ব্যাংক> অপশনে ক্লিক করবেন। এরপর ডিপোজিট অপশনে থেকে বিকাশ-নগদ-রকেট কোথা থেকে ডিপোজিট করবেন তা সিলেক্ট করে নিবেন।

ওয়ালেটে একাধিক নাম্বার যোগ করা থাকলে কোন নাম্বার থেকে ডিপোজিট করবেন সেই নাম্বারটি সিলেক্ট করবেন।

এরপর কত টাকা ডিপোজিট করবেন তার সঠিক সংখ্যা বসিয়ে <ডিপোজিট> অপশনে ক্লিক করলেই আপনাকে একটি এজেন্ট নাম্বার দেয়া হবে।

লুডু খেলে টাকা ইনকাম

প্রদত্ত এজেন্ট নাম্বারটিতে ক্যাশ আউট করার পর ট্রানজ্যাকশন আইডিটি সেই পেইজে বসিয়ে সঠিকভাবে সাবমিট করবেন। সঙ্গে সঙ্গেই আপনার একাউন্টে টাকা এড হয়ে যাবে। এবং আপনি লুডু খেলে টাকা ইনকাম করার জন্য গেমটিতে চলে যেতে পারবেন।

শুধু লুডু নয়, চাইলে আপনি ফিশিং বা মাছ ধরে, বা অন্যান্য গেম খেলেও টাকা ইনকাম করতে পারবেন। এরজন্য আপনাকে একটু মাথা খাটিয়ে গেমগুলো খেলতে হবে।

আর উইথড্র করার জন্য ১০০০ টাকার উপরে হলেই আপনি উইথড্র করতে পারবেন।

ডিপোজিট সমস্যা হলে কি করবেন?

কোনো কারণে ডিপোজিট করতে সমস্যা হয়ে থাকলে, যেকোনো ধরনের সমস্যার জন্য আপনারা লাইভ চ্যাটে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনি যেকোনো ধরনের সমস্যার লাইভ সমাধান পাবেন তাদের কাছে। লাইভ সাপোর্ট নেয়ার পর আশাকরি আপনারা সন্তুষ্ট না হয়ে পারবেন না।

নিশ্চিত বিজয়ী হওয়ার ট্রিক্স

এটা ১০০% কেউ নিশ্চয়তা দিতে পারবে না যে আপনি নিশ্চিতভাবেই জিতবেন। এরকম কোনো ট্রিক্স যদি থাকতো তাহলে তো যিনি এই ট্রিক্সটি জানতেন তিনি অনেক অনেক টাকার মালিক হয়ে যেতে পারতেন তাই না?

তবে একটুখানি বুদ্ধি খাটালেই বিজয়ী হওয়ার চান্সটা ৭০-৮০% বাড়ানো যায়।

এর জন্য আপনাকে পরিচিতজন একজনকে সঙ্গে নিয়ে ৪জনের বোর্ডে খেলতে হবে। কিংবা আপনি নিজেই দুইটা ফোন ইউজ করে দুইটা আইডি থেকেই শেয়ারে খেলতে পারবেন আপনি নিজেই।

তবে একই বোর্ডে আপনার দুইটা আইডি সহজে বসাতে পারবেন না। এরজন্য আপনাকে একটুখানি বুদ্ধি খাটিয়ে জয়েন হতে হবে।

অর্থাৎ আপনি একই সময়ে দুইটা আইডি থেকেই একই বোর্ডে জয়েন হবেন। এতে আপনার দুইটা আইডি একই বোর্ডে বসার সম্ভাবনা ৯০% পর্যন্ত থাকে।

সতর্কতা: সতর্কতা হিসেবে যখন দেখবেন বোর্ডগুলোতে প্রচুর খেলোয়াড় মুহূর্তে মুহূর্তে জয়েন ও আউট হয়ে যাচ্ছে, তখন একটু রিস্ক থেকে যায়। অর্থাৎ একই বোর্ডে দুইটা আইডি বসার সম্ভাবনা তখন কমে যায়। তাই চেষ্টা করবেন যখন খেলোয়াড় কম থাকে, তখনই এই ট্রিক্সটি ফলো করার।

আশাকরি, এভাবে বুদ্ধি খাটিয়ে খেললে আপনি লুডু খেলে টাকা ইনকাম করতে পারবেন।।

শেষ কথা

লুডু খেলে টাকা ইনকাম করার বিষয়টি অনেকেই জানেন না। বা জানলেও সঠিক গাইডলাইন ও বিশ্বস্ত সাইটের অভাবে অনেকেই টাকা ইনকামের এই সুযোগটি নিতে পারে না। আশাকরি, এই আর্টিকেলটি পড়ার পর আপনি নিশ্চিন্তে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন বুদ্ধি খাটিয়ে। আজ এই পর্যন্তই। এরকম অনলাইন ইনকামের আরও বিভিন্ন উপায় ও টিপস পেতে এই ব্লগটির সাথেই থাকুন।

Related Posts