Home » Crickex Sign Up করে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করবেন যেভাবে

Crickex Sign Up করে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করবেন যেভাবে

by Rezaul Karim
crickex

Crickex Sign Up – আপনার অনেকেই আছেন যারা অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে চান। আবার অনেকে আছেন যাদের টাকা-পয়সা প্রচুর আছে, কিন্তু সময় কাটানোর উপায় খুঁজে পান না, কোথাও বের হয়ে ফূর্তি করতেও মন চায় না, নিরবে ঘরে বসে নিরিবিলি সময় কাটাতে চান, আবার অনেকে আছেন যারা অনলাইনে ক্রিকেট, ফুটবল খেলায় বাজি লাগিয়ে টাকা ইনকাম করতে চান, তাদের জন্য আজকের এই বিশ্বস্ত সাইটটি। এখানে আপনি অনলাইন ক্যাসিনো থেকে শুরু করে, অনলাইন লুডু, তিন পাত্তি, ক্যারাম, স্লট, ফিশিং ইত্যাদি খেলে টাকা ইনকাম করতে পারবেন। আবার ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন সহ ইত্যাদি খেলায় বেট/বাজি লাগিয়েও ইনকাম করতে পারবেন।

সাইটটি আপনাদের সামনে তুলে ধরার একমাত্র কারণ হলো এর বিশ্বস্ততা, সঠিক পেমেন্ট এবং দারুণ কাস্টমার সার্ভিস। আমি ২০২০ সাল থেকে এই সাইটে খেলে আসছি। আজ পর্যন্ত ৮ টার বেশি এরকম সাইটে গেম খেলে এসেছি। কিন্তু সবচেয়ে ভালো এবং সেরা মনে হয়েছে এই সাইটটি। তাই আপনাদের সামনে রিভিউ দিচ্ছি যাতে আপনারা ভুলভাল সাইটে খেলে টাকা নষ্ট না করেন। কারণ আজকাল অনলাইনে শত শত প্রতারণার সাইট বের হয়েছে যেগুলোতে টাকা ইনকাম করতে পারবেন ঠিকই, কিন্তু উইথড্র দিলে সেই যে পেন্ডিংয়ে থাকবে, তা আর সাকসেস হবে না। আপনার একাউন্টেও টাকা আসবে না।

আরও দেখুন:   লুডু খেলে টাকা ইনকাম করার সাইট – বিকাশ-নগদ-রকেটে পেমেন্ট

কিভাবে করবেন Crickex Sign Up ?

অনেকে সাইটের নাম গুলো হাইড রাখে। আমি এখানে সরাসরি বলে দিয়েছি সাইটের নাম সম্পর্কে। এতে লুকোচুরি করার কোনো মানে হয় না। ভালোটাকে ভালোই বলতে হবে। Crickex Sign Up করার জন্য নিচের Sign Up বাটনে ক্লিক করুন, আপনার সামনে একটি সাইন আপ ফরম আসবে। সেই ফরমটি ছবিতে দেখানো মত করে পূরণ করুন আপনার নিজের মত করে।

Sign Up

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার উপায়

পাসওয়ার্ড দেয়ার সময় অবশ্যই বড় হাতের, ছোট হাতের বর্ণ দিবেন এবং একটা বিশেষ অক্ষর দিবেন। ছবিতে দেখুন বিশেষ অক্ষর গুলো সম্পর্কে। এরপর নাম্বার, জিমেইল দিবেন। ভেরিফিকেশন কোড যেটা দেখাবে সেটাই হুবহু দিবেন। তারপর নিশ্চিত করুন চাপলেই আপনার একাউন্টটি হয়ে যাবে।

একাউন্ট করা হয়ে গেলেও এর নিরাপত্তার স্বার্থে অবশ্যই আপনার নাম্বার ও জিমেইল ভেরিফাই করে নিবেন।

আরেকটা গুরুত্বপূর্ণ কথা বলতে ভূলে গেছি,

নাম্বারটি অবশ্যই সেই মোবাইল নাম্বারটি দিবেন যেখানে বিকাশ/নগদ/রকেট একাউন্ট আছে। কারণ এই নাম্বারটি দিয়েই আপনার টাকা ডিপোজিট ও উইথড্র করতে হবে। অন্য নাম্বার থেকে করতে গেলে কিছুটা ঝামেলা করে। অবশ্য পরে অন্য নাম্বারগুলোও যোগ করতে পারবেন।

এছাড়া আপনি লিংকে না গিয়েও সরাসরি স্ক্যানার ইউজ করে রেজিস্ট্রেশন করতে পারবেন এই ছবিটি স্ক্যান করে।

crickexএটি স্ক্যান করলে সরাসরি Sign Up পেইজে নিয়ে যাবে।

নাম্বার ও জিমেই ভেরিফিকেশন

নাম্বার ও জিমেইল ভেরিফিকেশন করার জন্য নিচের দিকে থাকা My Account এ যান। এরপর সেখান থেকে Personal Info তে গেলে নাম্বার ও জিমেইলের ডান পাশে হলুদ অক্ষরের verify অপশন দেখতে পাবেন। সেখানে ক্লিক করলে ৪ ডিজিটের সংখ্যা আপনার নাম্বার ও জিমেইলে পাঠানো হবে। সেগুলো বসিয়ে ভেরিফাই করে নিতে হবে। ভেরিফাই হয়ে গেলে সবুজ কালারের Already Verified লেখা দেখাবে ডান পাশে। তাহলেই বুঝতে হবে আপানার ভেরিফিকেশন সফল হয়েছে। ছবিতে দেখুন।

crickex sign up

ডিপোজিট ও উইথড্র

এই সাইটে সর্বনিম্ন ২০০ টাকাও ডিপোজিট করে খেলতে পারবেন। তবে উইথড্র করতে সর্বনিম্ন ১০০০ টাকা থাকতে হবে।

crickex sign up

ডিপোজিট করার জন্য নিচের দিকে Deposit অপশনে যাবেন। এরপর সেখানে থেকে নগদ, বিকাশ, রকেট ও অন্যান্য কোন মাধ্যম থেকে ডিপোজিট করতে চাচ্ছেন তা নির্বাচন করে কত টাকা ডিপোজিট করবেন তা সঠিকভাবে লিখুন। চাইলে ২০১ টাকাও ডিপোজিট করতে পারবেন। অর্থাৎ এখানে ডিপোজিট যে সংখ্যাটি লিখবেন ঠিক সেই পরিমাণ টাকা ক্যাশ আউট করে ট্রানজেকশন আইডিটি দিলে আপনার ডিপোজিট সাকসেস হবে সাথে সাথেই। 

ডিপোজিট সংখ্যাটি লিখে সাবমিট দিলেই একটা এজেন্ট নাম্বার দিবে। সেই নাম্বারে সঠিক পরিমাণ টাকা ক্যাশ আউট করে ট্রানজেকশন আইডিটি বসিয়ে দিলেই টাকা এড হবে আপনার একাউন্টে।

উইথড্র করার জন্য আপনি যাবেন My Account  এ গিয়ে Withdraw তে। এরপর সেখান থেকে সঠিক সংখ্যা বসিয়ে উইথড্র দিলেই ৫-১০ মিনিটের মধ্যেই আপনার একাউন্টে টাকা চলে আসবে।

অনলাইন গেম গুলো

  • এখানে আপনি খেলায় বাজি ধরার জন্য যাবেন Sports অপশনে
  • Crazy Time ও অন্যান্য ক্যাসিনো খেলার জন্য যাবে Casino, এরপর Evo অপশনে
  • স্লট খেলার জন্য Slots অপশনে
  • মাছ ধরার জন্য Fishing অপশনে, এবং
  • লুডু, তিন পাত্তি, রামি ইত্যাদি বোর্ড গেম খেলার জন্য Table, এরপর Jili তে।

সাইটে প্রবেশ করতে পারছেন না? Crickex Login Failed

কখনো কখনো এমন হয় যে সাইটে প্রবেশ করা যাচ্ছে না। এটা মূলত ব্লক করা হয়। অর্থাৎ বাংলাদেশ সার্ভার থেকে ব্লক করা হয়। এটা হলে আপনি ভিপিএন কানেক্ট করলেই সাইটে ঢুকতে পারবেন। এছাড়াও এই সাইটের অনেকগুলো ডোমেইন আছে, যেগুলো ব্লক করা নেই সেগুলো দিয়ে ঢুকে খেলেতে পারবেন। একই সাইট, একই কোম্পানি, টাকা পেমেন্ট বা উইথড্রতে কোনো ঝামেলা হবে না।

শেষ কথা

অনেকে বলেন অনলাইন গেম খেলা খারাপ, সামাজিক অবক্ষয় ইত্যাদি। আমি ব্যক্তিগতভাবে তা মনে করি না। এটা নির্ভর করে প্রত্যেকটা ব্যক্তির উপর। আপনি এখানে কাউকে ঠকাচ্ছেনও না, কারোও কাছ থেকে ঘুষ বা দূর্নীতি কিছুই করছেন না। আর বিষয়টা নির্ভর করে সম্পূর্ণ ব্যক্তি কন্ট্রোলের উপর। অর্থাৎ গেমটির প্রতি আপনি কতটা আসক্ত হচ্ছেন, কিভাবে নিজেকে নিয়ন্ত্রণ করছেন ইত্যাদির ওপর। আপনার যদি অভাবের সংসার হয়, নিজের উপর কন্ট্রোল না থাকে, তবে এই গেমটি আপনার জন্য না। কারণ এখানে আপনি শুধু টাকা ইনকাম করবেন এমন না, লসও হতে পারে। এই বিষয়টা মেনে নিয়ে এবং সম্পূর্ণ আনন্দলাভের উদ্দেশ্যে যদি গেমটি খেলতে চান তবেই আপনার গেমটি খেলা উচিত। এটা বড়লোকের গেম। কথাটা মনে রাইখেন!!

ডিসক্লেইমার: Crickex গেম সাইট বা এই কোম্পানির সাথে লেখকের কোনো সংশ্লিষ্টতা নেই। এই গেমিং সাইট থেকে কেউ ইনকাম করলে এক টাকাও লাভ বা লস করলে তার দায়ভার লেখক নেবে না। এটা সম্পূর্ণ আপনার প্রাপ্ত বয়সের প্রাপ্ত দায়ভার। ধন্যবাদ।

Related Posts

1 comment

লুডু খেলে টাকা ইনকাম করার সাইট - বিকাশ-নগদ-রকেটে পেমেন্ট November 3, 2023 - 7:39 am

[…] আরও পড়ুন:   Crickex Sign Up করে অনলাইন গেম খেলে টাকা ইনকাম ক… […]

Comments are closed.